• আজ: 20 মে, 2024

ছাত্রদলের সমাবেশ: নয়াপল্টনে এক পাশের সড়ক বন্ধ

31 ডিসেম্বর, 2022

রাজধানীর নয়াপল্টনে এক পাশের সড়ক বন্ধ করে ছাত্রসমাবেশ করছে জাতীয়তাবাদী ছাত্রদল। সংগঠনটির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ রোববার বেলা আড়াইটায় এ সমাবেশ শুরু হয়েছে।

পূর্বঘোষণা অনুযায়ী, বেলা দুইটা থেকে এ সমাবেশ শুরুর কথা ছিল। তবে বেলা পৌনে একটা থেকে বিভিন্ন ইউনিটের নেতা–কর্মীরা মিছিল নিয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে জড়ো হতে থাকেন। বিপুলসংখ্যক নেতা–কর্মীর উপস্থিতির কারণে বেলা দেড়টা থেকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

ছাত্রদলের এ সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় বিপুলসংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। কাকরাইলের নাইটিঙ্গেল মোড় ও ফকিরাপুল মোড়ের কাছে পুলিশের সাঁজোয়া যান রাখা হয়েছে।

এদিকে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ সমাবেশে লাল ও সবুজ রঙের সঙ্গে মিলিয়ে ক্যাপ (টুপি) পরে এসেছেন নেতা–কর্মীরা।‌ কেউ আবার ঢোল, বাদ্য বাজিয়েও এ কর্মসূচিতে অংশ নিয়েছেন।


ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্র সমাবেশ। বিএনপি কার্যালয়ের সামনে, নয়াপল্টন, ঢাকা, ১ জানুয়ারি
ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্র সমাবেশ। বিএনপি কার্যালয়ের সামনে, নয়াপল্টন, ঢাকা, ১ জানুয়ারি
ছবি: তানভীর আহম্মেদ

ছাত্রসমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। ‌ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম সমাবেশে সভাপতিত্ব করছেন। আর সঞ্চালনায় রয়েছেন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ।

ট্যাগ্স

মন্তব্য করুন